1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কাজল এখনো আমার সঙ্গে আছে, এতেই অবাক : অজয়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৫২ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডে অনেক তারকা দম্পতির সংসার ভেঙে গেলেও টিকে আছে অজয় দেবগণ ও কাজল দেবগণের সংসার। দাম্পত্য জীবনের ২৩ বছর পার করে ফেলেছেন তারা। আজ এই দম্পতির বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে সামাজিক মাধ্যম টুইটারে কাজলকে নিয়ে অনুভূতি প্রকাশ করেছেন অজয়।

টুইটারে অজয় ছোট একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। ভিডিওতে কাজলকেও দেখা গেছে। সেখানে অজয় বলছেন, ‘কাজল এখনও আমার সঙ্গে আছে, এতেই আমি অবাক।’ ভিডিওর ক্যাপশনে অজয় লিখেছেন, ‘১৯৯৯-পেয়ার তো হোনা হি থা। ২০২২-পেয়ার তো অলওয়েজ হ্যায়’! হ্যাপি অ্যানিভার্সারি।’

বলিউড নায়িকা হিসেবে খ্যাতির শিখরে থাকাকালীন হঠাৎ অজয়কে বিয়ে করেন কাজল। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি সাতপাঁকে বাঁধা পড়েছিলেন তারা। দুই বছর পর মেয়ে নাইসার জন্ম। এর পর বহু বছর পর্দা থেকে দূরে ছিলেন কাজল।

বর্তমানে দুই ছেলে-মেয়ে নাইসা ও যুগকে নিয়ে গোছানো সংসার অজয়-কাজল দম্পতির। কাজের ব্যস্ততার পাশাপাশি সংসারটাকেও সুন্দরভাবে আগলে রেখেছেন এই যুগল।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..